কুমিল্লায় পারিবারিক দ্বন্দ্বে রাস্তায় নারীকে লাঠিপেটা

কুমিল্লায় পারিবারিক দ্বন্দ্বে রাস্তায় নারীকে লাঠিপেটা

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় প্রকাশ্যে এক নারীকে লাঠিপেটার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। উপজেলার সুলতানপুর ইউনিয়নের কুরছাপ পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে।

ভাইরাল হওয়া ভিডিওটি ২০ আগস্ট ধারণ করা। তবে ২৬ আগস্ট দুপুরের পর ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী মো. জামাল হোসেন বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান।

জানা যায়, কয়েক মাস আগে জামাল হোসেনের মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে কুমিল্লার আদালতে হাসানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তিনি। অভিযুক্ত হাসান মেয়ের আপন চাচাতো ভাই। মামলার পর থেকে পারিবারিক দ্বন্দ্ব আরও বাড়তে থাকে।

গত ২০ আগস্ট এর জেরে দুই পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। একপর্যায়ে মো. হাসানের বড় ভাই কাউছার আহম্মেদসহ অন্য আসামিরা ভুক্তভোগী ওই কিশোরীর মাকে রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রকাশ্যে লাঠিপেটা করেন। এ সময় কাউছারকে স্থানীয় কয়েকজন থামানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এ ঘটনার ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত কাউছার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

মামলার বাদী মো. জামাল হোসেন বলেন, ধর্ষণচেষ্টা মামলার পর থেকে মামলা তুলে নিতে প্রভাবশালীদের দিয়ে আমাকে হুমকি দিতে থাকেন। পরে মামলা তুলে না নেওয়ায় আমার স্ত্রীকে প্রকোশ্যে লাঠিপেটা করে। এর আগে আমার মেয়ে ও আমাকেও এভাবে রাস্তায় প্রকাশ্যে লাঠিপেটা করে।

দেবিদ্বার থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছ। দোষীদের গ্রেফতার করতে অভিযান চালানো হবে।

আপনি আরও পড়তে পারেন